স্মার্টফোন টিপস

Realme GT Neo2 এই বছরের সেরা জনপ্রিয় স্মার্টফোন

Realme GT Neo2 এই বছরের সেরা জনপ্রিয় স্মার্টফোন এর মধ্যে একটি। ফোনটি আজকাল অনেকের কাছেই জনপ্রিয় হয়ে উঠেছে। Realme GT-Neo2 মডেলের এই ফোনটি 28শে সেপ্টেম্বর 2021-এ রিলিজ করা হয়েছিল। ফোনটি রিলিজের পর থেকে সত্যিকারের প্রেমীদের কাছে খুবই জনপ্রিয় হয়ে উঠেছে। এই ফোনটি বর্তমানে সমস্ত Realm দোকানে পাওয়া যাচ্ছে। এই ফোনটির পারফরমেন্স ভালো, তাই সবাই ফোন ব্যবহারে স্বাচ্ছন্দ্যবোধ করছে।

Realme GT Neo2

তাই আজ আমি এই ফোন সম্পর্কে কিছু বিস্তারিত বলার চেষ্টা করব। আপনি এই ফোনের বৈশিষ্ট্য সম্পর্কে সবকিছু জানতে পারবেন। Realme ব্যবহারকারীদের চাহিদার উপর ভিত্তি করে নিয়মিত তার ফোন আপডেট করছে। ব্যবহারকারীদের অতিরিক্ত সুবিধা দেওয়ার জন্য প্রতিনিয়ত নতুন বৈশিষ্ট্য যুক্ত করা হচ্ছে। কিন্তু তার মানে এই নয় যে স্মার্টফোন কোম্পানির সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে আপনাকে ফোন বদলাতে হবে।

See also  Vivo Y21 বাজারে আসা এই বছরের সেরা স্মার্টফোন

আপনি যে ফোনটি ব্যবহার করতে স্বাচ্ছন্দ্য বোধ করেন সেটি ব্যবহার করতে পারেন। আপনি যদি নিয়মিত Realme ফোন ব্যবহার করে থাকেন তবে আজ এই ফোন সম্পর্কে জানতে পারবেন। আপনার ফোন কেনার প্রয়োজন হলে আপনি এটি সংগ্রহ করে ব্যবহার করতে পারেন। দামের দিক থেকে ফোনটি মাঝারি গ্রেডের।

Realme GT Neo2 Camera

এই ফোনটিতে 16mp ফ্রন্ট ক্যামেরা ব্যবহার করা হয়েছে। 16mp ক্যামেরা দিয়ে নিখুঁত মানের সেলফি তুলতে পারেন। এই ফোনে ব্যাক ক্যামেরা হিসেবে 64MP + 8MP + 2MP ক্যামেরা ব্যবহার করা হয়েছে। জনপ্রিয় এই ফোনের পিছনের ক্যামেরা ব্যবহার করে 4K রেজোলিউশনের যেকোনো ভিডিও ধারণ করা যাবে। আমি এই ক্যামেরাটি ইউটিউব এবং সোশ্যাল মিডিয়ার জন্য সুন্দর ভিডিও তৈরি করতে ব্যবহার করতে পারি। কারণ 64-মেগাপিক্সেল ক্যামেরা একটি চমৎকার মানের ভিডিও তৈরি করে, ব্যবহারকারীর তথ্য অনুযায়ী, ফোনের জন্য পিছনের ক্যামেরাই যথেষ্ট।

Ram and rom

ফোনটিতে 8GB RAM এবং 128GB ইন্টারনাল মেমরি ব্যবহার করা হয়েছে। ফোন ব্যবহার করে যেকোনো গেম খেলা যায়। যে কোনো ব্যবহারকারী ফোন দিয়ে খুব ভালোভাবে অ্যান্ড্রয়েডে সমর্থিত প্রায় সব ধরনের গেম খেলতে পারবেন। এর পারফরম্যান্স অন্য সব গেমিং ফোনের মতোই পাওয়া যাবে।

See also  Oppo Find X5 Pro ২০২২ সালে নতুন রিলিজ হওয়া স্মার্টফোন

আরো পড়ুন: Vivo Y21 বাজারে আসা এই বছরের সেরা স্মার্টফোন

Battery Backup

ফোনটিতে Li-Po 5000 mAh ব্যবহার করা হয়েছে, একটি অপসারণযোগ্য ব্যাটারি। ফোনটি দ্রুত চার্জ হবে 65 ওয়াট। Realme এর মতে, এই ফোনটি 100 শতাংশ সেট পেতে সর্বোচ্চ 30 মিনিট সময় নেবে। আপনি একটি 5000MAH ব্যাটারি ব্যবহার করে ফোনে একটি ভাল ব্যাটারি ব্যাকআপ খুঁজে পেতে পারেন। ফোনে অনেকক্ষণ ভিডিও দেখতে এবং গেম খেলতে পারবেন।

Display

Realme GT Neo2 হল সেরা জনপ্রিয় স্মার্টফোন। ফোনটির ডিসপ্লে সাইজ 6.62 ইঞ্চি। ফোনটি ব্যবহার করে 1080 x 2400 পিক্সেল রেজোলিউশন পাওয়া যাবে। এই ফোনের ডিসপ্লে হিসেবে ব্যবহার করা হয়েছে সুপার অ্যামোলেড। ডিভাইসটি একটি Qualcomm SM8250-AC Snapdragon 870 5G Octa-core প্রসেসর দ্বারা চালিত এবং Android 11 + Realme UI 2.0 চালিত।

Realme GT Neo2 is Best Popular
Smartphone BrandRealme GT Neo2
RAM8 GB
Internal Storage128GB
Front Camera16MP
Back Camera64MP + 8MP + 2MP
Display Size6.62 inches
WLANWi-Fi 802.11
OSAndroid 11, upgradable to Android 12
BatteryLi-Po 5000 mAh, Non-removable
ColorsNeo Black, Neo Blue, Neo Green

আজকের ব্লগে, আমি Realme GT Neo2 এর সমস্ত বৈশিষ্ট্য নিয়ে আলোচনা করেছি। আপনি যদি একটি Realme ফোনে আগ্রহী হন তবে আপনি ফোনটি ব্যবহার করতে পারেন। আপনি যদি এই ফোন সম্পর্কে আরও বিশদ জানতে চান, আপনি Realme ওয়েবসাইটে যেতে পারেন। এছাড়াও আপনি ওয়েবসাইট থেকে সরাসরি অর্ডার দিতে পারেন। পাশাপাশি যেকোনো রিয়েলম শোরুম থেকে সংগ্রহ করতে পারবেন।

See also  ফেসবুক একাউন্ট এর সিকিউরিটি বাড়ানোর ‍উপায়।

শেষ কথা

আপনি বিভিন্ন ই-কমার্স প্রতিষ্ঠান থেকে অনলাইনে অর্ডার করে এটি পেতে পারেন। ফোনটি এখনও সব বাজারে পাওয়া যাচ্ছে। আপনি দুর্দান্ত স্মার্টফোনের নিয়মিত আপডেট পেতে আমাদের ওয়েবসাইটটি দেখতে পারেন। এই ওয়েবসাইটটি প্রযুক্তি-সম্পর্কিত বিষয় নিয়ে লেখা। আপনি যদি এই বিষয়গুলিতে আগ্রহী হন তবে আপনি নিয়মিত আমাদের ব্লগ পড়তে পারেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button