স্মার্টফোন টিপস

Oppo Find X5 Pro ২০২২ সালে নতুন রিলিজ হওয়া স্মার্টফোন

Oppo Find X5 Pro নতুন রিলিজ হওয়া স্মার্টফোন। সম্প্রতি প্রকাশ করা হয়েছে Oppo-এর নতুন স্মার্টফোন। আমরা অনেকেই Oppo স্মার্টফোন নিয়মিত ব্যবহার করি। এই স্মার্টফোনটি তাদের জন্য খুবই রোমাঞ্চকর হবে। ফোনটি আনুষ্ঠানিকভাবে 14 মার্চ, 2022-এ প্রকাশ করা হয়েছিল৷ এখন Oppo যেকোনো শোরুম থেকে কিনতে এবং ব্যবহার করতে পারে৷ আজ আমি আপনাদের এই ফোন সম্পর্কে একটি পরিষ্কার ধারণা দেওয়ার চেষ্টা করব।

Oppo Find X5 Pro

এই ব্লগটি পড়ার পরে, আশা করি, আপনি এই ফোন সম্পর্কে আর কিছুই জানতে পারবেন না। যেকোনো স্মার্টফোন কোম্পানি তার ব্যবহারকারীদের সুবিধার জন্য নিয়মিত নতুন ফিচার আপডেট করে থাকে। অ্যাপ থেকে এই ফোনে বেশ কিছু নতুন ফিচার যোগ করা হয়েছে। আপনি পরে এই সম্পর্কে আরো জানতে হবে. তবে Oppo সবচেয়ে জনপ্রিয় ক্যামেরা। বেশিরভাগ মানুষ সেলফি ক্যামেরার জন্য Oppo ফোন ব্যবহার করেন। বর্তমানে, অন্য সব ব্র্যান্ডের ফোনের অপ্পো সেলফি ক্যামেরা চমৎকার মানের ব্যবহার করা হয়।

See also  পুরনো ফোনের আয়ু বাড়ানোর জন্য গোপনীয় টিপস

Camera

Oppo এর দুর্দান্ত স্মার্টফোনটিতে একটি 32mp ফ্রন্ট ক্যামেরা ব্যবহার করা হয়েছে। এর পিছনের ক্যামেরা 50MP + 50MP + 13MP ক্যামেরা ব্যবহার করে। ফোনটিতে চমৎকার মানের ক্যামেরার অভিজ্ঞতা থাকবে বলে আশা করা হচ্ছে। একটি 32mp ফ্রন্ট ক্যামেরা সহ সেলফি তোলার জন্য যথেষ্ট ভাল বোধ করে৷ ক্যামেরার মাধ্যমে ছবি ও ভিডিও তুলতেও এটি ভালো কাজ করবে। আপনি যদি একজন সেলফি ব্যক্তি হন তবে আপনি এই ফোনটি সংগ্রহ করতে এবং ব্যবহার করতে পারেন।

Oppo Find X5 Pro New Released

Display type

এই 6.70-ইঞ্চি (1440×3216) ডিসপ্লের ফোনটিতে কর্নিং গরিলা গ্লাস ব্যবহার করা হয়েছে। এছাড়াও ফোনটিতে একটি LTPO2 AMOLED টাইপ ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। এই ফোনটির ওজন 195 গ্রাম থেকে 218 গ্রাম পর্যন্ত হতে পারে। এই ফোনটিতে একটি ইকো-লেদারব্যাক অ্যালুমিনিয়াম ফ্রেম ব্যবহার করা হয়েছে।

Ram and rom

Oppo Find X5 Pro 2022 সালে নতুন রিলিজ করা স্মার্টফোন। ফোনটিতে 8 GB, 12 GB, 16 GB RAM, 256 GB, এবং 512 GB অভ্যন্তরীণ স্টোরেজ রয়েছে। স্মার্টফোনটি Android 12 + ColorOS 12 চালিত এবং একটি Qualcomm SM8450 Snapdragon 8 Gen 1 CPU দ্বারা চালিত। Oppo Find X5 Pro-তে Wi-Fi 802.11 a/b/g/n/ac/ax, GPS, Bluetooth v5.20, NFC, USB OTG, USB Type-C, 2G 3G, এবং 4G সংযোগ বিকল্পগুলি প্রদান করার কথা বলা হয়েছে।

See also  Samsung Galaxy S22 Ultra থাকছে যেসব নতুন চমক
Model NameOppo Find X5 Pro
Font Camera32MP
Back Camera50MP + 50MP + 13MP
RAM12GB
Internal Storage256GB
WLANWi-Fi 802
Display Size6.70-inch (1440×3216)
OSAndroid 12
Battery BackupLi-Po 5000 MAH, Non-removable
ColorCeramic Black, Ceramic White, Blue

শেষ কথা

আমি আজকের পোস্টে Oppo Find X5 Pro সম্পর্কে সবকিছু নিয়ে আলোচনা করেছি। আপনি যদি এই ফোনটি পছন্দ করেন তবে আপনি এটি সংগ্রহ করতে পারেন। Oppo যেকোনো দোকান থেকে বর্তমান ফোন অর্ডার করতে পারে। আপনি Oppo-এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে অর্ডার করে যেকোনও ম্যানেজ করতে পারেন। এই ধরনের আপডেটেড স্মার্টফোন সম্পর্কে জানতে আপনি নিয়মিত আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন। আমরা নিয়মিত এই সাইটে প্রযুক্তি সংক্রান্ত সমস্যা নিয়ে লিখি। এই প্রবন্ধ পড়ার জন্য আপনাকে ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button