স্মার্টফোন টিপস

Samsung Galaxy S22 Ultra থাকছে যেসব নতুন চমক

Samsung Galaxy S22 Ultra ফোনে থাকছে যেসব নতুন চমক। এখন পর্যন্ত অন্য সব স্মার্টফোন কোম্পানির চেয়ে এগিয়ে রয়েছে স্যামসাং। গ্রাহকদের নতুন নতুন ফিচার দেওয়ার জন্য সব কোম্পানি নিয়মিত কাজ করে যাচ্ছে। তারা প্রতিনিয়ত স্মার্টফোনের প্রযুক্তি আপডেট করছে। স্যামসাং তার গ্রাহকদের সুবিধার্থে নিয়মিত বিভিন্ন নতুন ফিচার ফোন লঞ্চ করছে। প্রতিটি ফোনে বিভিন্ন নতুন ফিচার আপডেট করে বাজারে আনা হয়। আপনি যদি একটি স্যামসাং ফোন ব্যবহার করেন তবে আপনি আজ এই ফোনটি সম্পর্কে জানতে পারেন।

Samsung Galaxy S22 Ultra

স্যামসাং সম্প্রতি এস-সিরিজের সর্বশেষ সংস্করণ প্রকাশ করেছে। S 22 Ultra নামের এই ফোনটি এখন পাওয়া যাচ্ছে। যদিও স্যামসাং কোম্পানি 1938 সালে প্রতিষ্ঠিত হয়েছিল, স্যামসাং 1960 এর দশকের শেষের দিকে বিভিন্ন ইলেকট্রনিক পণ্যে কাজ শুরু করে। তারপর থেকে, এটি স্মার্টফোনের জগতে প্রবেশ করেছে।

শুরু থেকে এখন পর্যন্ত, স্যামসাং স্মার্টফোনের জনপ্রিয়তা প্রায় সর্বস্তরের মানুষের কাছে পৌঁছেছে। এই ধারাবাহিকতা ধরে রাখতে নিয়মিত কাজ করে যাচ্ছে স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠানটি। Samsung প্রায় সব ধরনের মানুষের কথা মাথায় রেখে ফোন রিলিজ করে। সুতরাং, স্যামসাং-এ যেকোনো বাজেট ফোন পাওয়া যায়।

See also  Xiaomi 11i HyperCharge সবচেয়ে দ্রুতগতির চার্জিং ফোন

Samsung Galaxy S22 Ultra 25 ফেব্রুয়ারি, 2022-এ রিলিজ হবে৷ এখন, এই ফোনটি প্রতিটি Samsung দোকানে পাওয়া যাচ্ছে৷ Galaxy S22 Ultra-এর স্ট্যান্ডআউট বৈশিষ্ট্যটি S Pen স্টাইলাসকে সমর্থন করে, যা আগে Galaxy Note সিরিজের জন্য বিশেষ ছিল। গ্যাজেটটিতে 1440 x 3200 পিক্সেল সহ একটি 6.8-ইঞ্চি ডায়নামিক AMOLED 2X ডিসপ্লে রয়েছে। ডিভাইসটি কালো সহ বিভিন্ন রঙে পাওয়া যায়। একটি সিঙ্গেল সিম বা ডুয়াল সিম স্লট স্মার্টফোনে অন্তর্ভুক্ত করা হয়েছে।

আরো পড়ুন: Xiaomi 11i HyperCharge সবচেয়ে দ্রুতগতির চার্জিং ফোন

Galaxy S22 Ultra কালো, সাদা এবং সবুজ রঙে পাওযা যাবে। আমরা আমাদের ওয়েব সার্ফিং ব্যাটারি পরীক্ষায় 10 ঘন্টার বেশি ব্যবহার দেখেছি। ফোনটি 30 মিনিটের মধ্যে 67 শতাংশে চার্জ পৌঁছেছে, যা 25W থেকে আলাদা নয়। (58 শতাংশ)। এই ফোনের সেলফি ক্যামেরা 40mp, এবং প্রাথমিক ক্যামেরা 108mp। এই ফোনটিতে প্রচুর ফটোগ্রাফি ক্ষমতা রয়েছে। এটি একটি 40 এমপি ক্যামেরা সহ ভাল মানের সেলফি তুলতে পারে।

Phone ModelSamsung Galaxy S22 Ultra 5G
Ram12 GB, 16 GB
Storage128 GB, 256 GB, 512 GB
Font Camera40 MP
Rear Camera108 MP
Resolution1440 x 3088 pixels
OSAndroid 12
SensorsFingerprint
WLANWi-Fi 802.11, Wi-Fi Direct
Bluetooth5.2, A2DP
CPUOcta-core
ProtectionCorning Gorilla Glass
Weight228 -229 gram
BatteryLi-Ion 5000 mAh, Non-removable
ColorBlack, White, Burgundy, Green, Graphite, Red, Sky Blue

Samsung Galaxy S22 Ultra সম্পূর্ণ স্পেসিফিকেশন। Samsung Galaxy S22 Ultra-এর ইউজার ইন্টারফেস অন্য যেকোন Galaxy S-সিরিজ স্মার্টফোনের মতই, যতক্ষণ না আপনি S Pen সরিয়ে ফেলছেন। যখন এটি ঘটে, তখন গ্যালাক্সি নোট জিন শুরু হয়। আমি আজকের পোস্টে স্যামসাং গ্যালাক্সি এস আল্ট্রা সম্পর্কে সবকিছু বলার চেষ্টা করেছি। আপনার কোন প্রশ্ন থাকলে অনুগ্রহ করে স্যামসাং এর ওয়েবসাইটে আমাদের সাথে নির্দ্বিধায় যোগাযোগ করুন।

See also  মোবাইল এবং কম্পিউটারে তথ্য আদান-প্রদান করুন কেবল ছাড়াই

শেষ কথা

এই ফোনটি বর্তমানে সমস্ত স্যামসাং শোরুমে পাওয়া যাচ্ছে। আপনি অনলাইনেও অর্ডার করতে পারেন। আপনি চাইলে সরাসরি Samsung এর ওয়েবসাইট থেকে অর্ডার করতে এবং সংগ্রহ করতে পারেন। আপনি যদি এই সর্বশেষ S-সিরিজ ফোনটি পছন্দ করেন তবে আপনি এই সর্বশেষ S-সিরিজ ফোনটি পরিচালনা করতে এবং ব্যবহার করতে পারেন। ধন্যবাদ সবাইকে.

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button