Xiaomi 11i HyperCharge সবচেয়ে দ্রুতগতির চার্জিং ফোন

Xiaomi 11i HyperCharge সবচেয়ে দ্রুতগতির চার্জিং ফোন বাজারে এনেছে। স্মার্টফোন কোম্পানিগুলো তাদের গ্রাহকদের চাহিদার ভিত্তিতে নিয়মিত বিভিন্ন ফিচার আপডেট করে থাকে। তারা প্রতিনিয়ত নতুন নতুন ফিচার ফোন বাজারে নিয়ে আসছে। Xiaomi বর্তমানে স্মার্টফোন কোম্পানিগুলোর মধ্যে খুবই জনপ্রিয়। Xiaomi অন্য সব স্মার্টফোনের সাথে জনপ্রিয়তা বাড়ছে।

ফোনটি খুব দ্রুত চার্জ হয়। আজ আমরা এই ফোন সম্পর্কে জানার চেষ্টা করব। আপনি যদি এই দ্রুত ফোনটি কিনতে চান তাহলে অনুগ্রহ করে সম্পূর্ণ পোস্টটি পড়ুন। এটি আপনাকে এই ফোন সম্পর্কে সবকিছু জানতে দেবে। আমি আপনার সাথে Xiaomi 11i হাইপারচার্জ ফোন নিয়ে বিস্তারিত আলোচনা করব।

Xiaomi 11i HyperCharge

Xiaomi 11i হাইপারচার্জ ফোনটি 26 জানুয়ারী, 2022 এ রিলিজ করা হয়েছিল। ফোনটি পরে 12 জানুয়ারী, 2022 এ রিলিজ করা হয়েছিল। ফোনটি বর্তমানে বাজারে পাওয়া যাচ্ছে। Xiaomi দাবি করেছে যে এই ফোনটি বিশ্বের সবচেয়ে দ্রুত চার্জিং ফোন। অন্য সব ফোনের তুলনায় আমি এই ফোনটি দ্রুত চার্জ করব।

এটি 120W পর্যন্ত দ্রুত চার্জিং সমর্থন করে এই নতুন Xiaomi অফারের অন্যতম প্রয়োজনীয় বৈশিষ্ট্য। প্রস্তুতকারকের মতে, এটি 15 মিনিটের মধ্যে ডিভাইসটিকে 100% চার্জ করতে পারে। Xiaomi 11i হাইপারচার্জ হল Xiaomi 11 সিরিজের কোম্পানির সবচেয়ে সাম্প্রতিক স্মার্টফোন।

ব্যাটারি (Battery)

এই ফোনটিতে একটি 4500 mAh নন-রিমুভেবল ব্যাটারি রয়েছে। এতে উচ্চ-তাপমাত্রার চার্জিং এবং ডিসচার্জিং সুরক্ষা রয়েছে। এটিতে দুটি নিম্ন-তাপমাত্রার চার্জিং এবং ডিসচার্জিং সুরক্ষা স্তর রয়েছে—Xiaomi 11i হাইপারচার্জ ফোন ওভারচার্জ প্রতিরোধ।

চার্জার (Charger)

এই ফোনে দেওয়া হয়েছে নিখুঁত রিচার্জ। হঠাৎ বিদ্যুতের ভোল্টেজ বেড়ে গেলে এই ফোনের চার্জারটি আরও ভোল্টেজ সুরক্ষা প্রদান করবে। ফোনের চার্জার খুব বেশি গরম হলে এটি আপনাকে রক্ষা করবে। Xiaomi বলেছে এই ফোনে ওভারভোল্টেজ প্রো-ওভার-টেম্পারেচার প্রোটেকশন রয়েছে। এই ফোন চার্জারটিতে কেবল এনক্রিপশন সুরক্ষা রয়েছে এবং এটি যেকোনো চার্জারের জন্য উপকারী।

ক্যামেরা (Camera)

এই ফোনের ফ্রন্ট ক্যামেরা 16MP, আর পিছনের ক্যামেরা 108MP। স্মার্টফোনটির পিছনে একটি ট্রিপল-ক্যামেরা সেটআপ রয়েছে। একটি 4K ভিডিও ক্যাপচার সহ একটি 108MP প্রাথমিক ক্যামেরা ক্যামেরা মডিউলে অন্তর্ভুক্ত করা হয়েছে। এই ফোনের সাথে সেলফি তোলার অভিজ্ঞতা আপনাকে নতুন কিছু দেবে।

ডিসপ্লে (Display)

স্মার্টফোনটিতে 1080 x 2400 পিক্সেল রেজোলিউশন সহ একটি 6.67-ইঞ্চি ডিসপ্লে রয়েছে। ফোনের স্ক্রিন কর্নিং গরিলা গ্লাস 5 দ্বারা সুরক্ষিত। শোটি আপনার দেখার অভিজ্ঞতা বাড়াতে সুন্দরভাবে ডিজাইন করা হয়েছে। 360Hz টাচ স্যাম্পলিং হারের কারণে, ডিসপ্লেটি অবিশ্বাস্যভাবে প্রতিক্রিয়াশীল, যার ফলে গেমিং অভিজ্ঞতা আরও উপভোগ্য।

Ram and rom

Xiaomi 11i হাইপারচার্জ হাই-স্পিড: ফোনটিতে 6 GB RAM এবং 128 GB ইন্টারনাল মেমরি রয়েছে। এটি ফোনটিকে একটি দুর্দান্ত ব্যবহারকারীর অভিজ্ঞতা দেবে। স্মার্টফোনটি 128GB অভ্যন্তরীণ স্টোরেজ সহ আসে এবং 6GB RAM প্যাক করে। এটি প্রতিটি Xiaomi শপিং সেন্টারে উপলব্ধ।

Model NameXiaomi 11i HyperCharge
ReleasedJanuary 12, 2022
RAM 6 GB, 8 GB
Internal Storage128 GB
Display 6.67 inches
Font Camera8MP
Back Camera108 MP
BatteryLi-Po 4500 mAh
ChargingFast charging 120W, 100% in 15 min
ColorGreen, Black, Mist

অন্য যেকোনো Xiaomi ফোনের তুলনায়, এই ফোনটি দ্রুত চার্জ হবে। কারণ সমস্ত দুর্দান্ত বৈশিষ্ট্যগুলি অন্য সমস্ত ফোনের চেয়ে ভাল। তবে, এই ফোনের সবচেয়ে জনপ্রিয় অংশ হল এটি কম সময়ে চার্জ করতে পারে। Xiaomi জানিয়েছে যে এই ফোনটি 15 মিনিটের মধ্যে সম্পূর্ণ চার্জ হয়ে যাবে। ফোনের পিছনের ক্যামেরায় একটি 108 এমপি ক্যামেরাও ব্যবহার করা হয়েছে, যা আপনাকে একটি দুর্দান্ত ফটোগ্রাফির অভিজ্ঞতা দেবে।

উপসংহার

তাই সবকিছু বিবেচনা করে এই ফোনটি হতে পারে এই মুহূর্তে আপনার প্রথম পছন্দ। আপনি Xiaomi-এর যেকোনো জায়গা থেকে এই ফোনটি সংগ্রহ করতে পারেন। আপনি Xiaomi এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে অর্ডার করেও এটি কিনতে পারেন। Xiaomi এর অফিসিয়াল ওয়েবসাইটে পেতে নিচের লিঙ্কে ক্লিক করুন। তারপর সেখান থেকে অনুরোধ করে ফোন সংগ্রহ করতে পারেন।

Leave a Comment