পর্যালোচনা

PTC সাইট থেকে টাকা আয় করুন মোবাইল দিয়ে

PTC সাইট থেকে টাকা আয় করুন হাতে থাকা পোন দিয়ে। আমরা অনেকেই এখন অনলাইনে অর্থ উপার্জন করতে চাই। আমরা অনলাইনে অর্থ উপার্জনের অনেক উপায় খুঁজছি। আপনি যদি একেবারে নতুন হয়ে থাকেন, তাহলে আপনি PTC সাইট দিয়ে শুরু করতে পারেন কারণ PTC ওয়েবসাইটে কাজ করার জন্য আপনার কোনো দক্ষতার প্রয়োজন নেই। নতুনদের জন্য PTC সাইট।

হাতে ফোন দিয়ে কাজ করে অল্প পরিমাণ আয় করতে পারেন। তবে এই ধরনের পিটিসি সাইট থেকে খুব বেশি আয় করার সুযোগ নেই। আপনি যদি প্রাথমিকভাবে অল্প পরিমাণ আয় করতে চান তবে এই সাইটগুলিতে কাজ করুন। আপনি অন্য যেকোনো উপযুক্ত চাকরি এবং বিভিন্ন মার্কেটপ্লেসে কাজ সম্পর্কে জানতে পারবেন।

PTC সাইট থেকে টাকা আয় করুন

এই নিবন্ধটি তাদের জন্য লেখা যারা কোন অভিজ্ঞতা ছাড়াই অনলাইনে অর্থ উপার্জন করতে চান। আপনি যদি আজকের নিবন্ধটি পড়েন তবে আপনি বেশ কয়েকটি PTC সাইট সম্পর্কে জানতে পারবেন যেখানে আপনি বিভিন্ন বিজ্ঞাপন দেখে অর্থ উপার্জন করতে পারেন। নতুনদের জন্য অনলাইনে অর্থ উপার্জনের বিভিন্ন উপায় রয়েছে। তার মধ্যে একটি হল পিটিসি সাইট থেকে অর্থ উপার্জন করা।

আপনি আজকের ব্লগে এই সম্পর্কে সবকিছু জানতে পারেন। জেনে নিন পিটিসি সাইট থেকে টাকা আয় করার উপায়। আমি আপনাদের সাথে কিছু জনপ্রিয় PTC সাইট শেয়ার করব। আপনি এই সাইটগুলিতে কাজ করে অর্থ উপার্জন করতে পারেন।

PTC ওয়েবসাইট কি?

PTC মানে পেইড-টু-ক্লিক। এই ধরনের ওয়েবসাইটগুলিকে পেইড-টু-ক্লিক ওয়েবসাইট বলা হয়। সহজ কথায়, এই ওয়েবসাইটগুলি বিজ্ঞাপনে ক্লিক করে অর্থ উপার্জন করে। অনেক PTC সাইট বিভিন্ন কোম্পানি থেকে বিজ্ঞাপন সংগ্রহ করে। তারপর তারা তাদের সাইটের মাধ্যমে সেই বিজ্ঞাপনগুলি দেখায়। আপনি এখান থেকে বিজ্ঞাপন দেখে অর্থ উপার্জন করবেন।

এই ওয়েবসাইটগুলি বিজ্ঞাপনদাতাদের কাছ থেকে সংগ্রহ করা কিছু তহবিল ব্যবহারকারীদের কাছে যায়৷ আপনি একটি ওয়েবসাইট অ্যাকাউন্ট সহ ব্যবহারকারী হিসাবে বিজ্ঞাপনটি দেখতে পারেন। একেবারে যে কেউ কোন ধরনের দক্ষতা ছাড়া এটি করতে পারেন। বিজ্ঞাপনগুলিতে ক্লিক করার পাশাপাশি, অর্থ উপার্জনের আরও কয়েকটি উপায় রয়েছে। আপনি এই পোস্টে সবকিছু সম্পর্কে জানতে পারেন।

See also  পদ্মা সেতু সম্পর্কে সাধারণ জ্ঞান ২০২২

আপনি যদি ইন্টারনেট ব্যবহারে দক্ষ হন তবে আপনি এটি করতে পারেন। আপনি শুধুমাত্র বিভিন্ন PTC ওয়েবসাইটে একটি অ্যাকাউন্ট রেখে কাজ শুরু করতে পারেন। আপনি কাজ করার সময় থেকে ব্যালেন্স আপনার অ্যাকাউন্টে জমা হবে। একটি নির্দিষ্ট ব্যালেন্স পরিশোধ করার পর PTC সাইট থেকে পেমেন্ট নেওয়া যেতে পারে।

কিভাবে PTC ওয়েবসাইট থেকে অর্থ উপার্জন করতে হয়

অনেকে মনে করেন যে তারা পিটিসি ওয়েবসাইটের বিজ্ঞাপনে ক্লিক করে আয় করতে পারবেন। কিন্তু PTC ওয়েবসাইটে এটি করার আরও বেশ কিছু উপায় রয়েছে। শুধু বিজ্ঞাপনে ক্লিক করা ছাড়াও আরও বেশ কিছু মাধ্যম রয়েছে। এগুলো নিয়ে আলোচনা করা হয়। এটি জানার পর, আপনি PTC সাইট থেকে অর্থ উপার্জন সম্পর্কে সবকিছু শিখবেন।

অনলাইন সার্ভে থেকে আয়

PTC ওয়েবসাইট বিভিন্ন ধরনের জরিপ কাজ অফার করে। একটি জরিপ মানে একটি বিষয় জরিপ করা। সমীক্ষা ব্যবহারকারীদের কাছ থেকে বিভিন্ন বিষয়ে তথ্য সংগ্রহ করে। ফলস্বরূপ, এই সমীক্ষাগুলি পরিচালনা করার সময় ব্যবহারকারীদের একাধিক প্রশ্ন করা হয়। এই সব প্রশ্নের উত্তর দিতে হবে। সমস্ত প্রশ্নের উত্তর এবং সম্পূর্ণ করতে হবে।সমীক্ষা সাধারণত 5 থেকে 10 মিনিটের মধ্যে সম্পন্ন হয়। এই ধরনের বিভিন্ন সার্ভে করে আপনি 0.5-2 ডলার পর্যন্ত পেতে পারেন।

ছোট ছোট কাজ করে আয়

এই ধরনের PTC সাইট বিভিন্ন কাজ সম্পন্ন করে আয় করে। যাইহোক, এই কাজগুলি সবসময় দেওয়া হয় না।বেশিরভাগ সময়, এই কাজগুলি নিয়মিতভাবে বিভিন্ন PTC সাইটে অফার করা হয়। উদাহরণস্বরূপ, আপনাকে একটি ওয়েবসাইট অ্যাকাউন্ট তৈরি করতে হবে। আপনাকে একটি অ্যাপ ডাউনলোড করতে হবে এবং সেই অ্যাপে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। অনেক সময় বিভিন্ন অ্যাপের KYC ভেরিফিকেশন করতে হয়। আপনি এই ধরনের কাজ করে অর্থ উপার্জন করতে পারেন। বিভিন্ন PTC সাইট এই ধরনের পাঠ অফার করে। সঠিকভাবে কাজ সম্পন্ন করে অর্থ উপার্জন করা সম্ভব।

Ways to earn money from PTC site with mobile

বিজ্ঞাপন দেখে

কোন দক্ষতা ছাড়াই মোবাইল দিয়ে PTC সাইট থেকে টাকা আয় করুন। PTC সাইট থেকে টাকা আয় করার সবচেয়ে সহজ উপায় হল বিজ্ঞাপন দেখা। এখানে আপনি শুধুমাত্র বিজ্ঞাপনে ক্লিক করে এটি তৈরি করুন। আপনি একটি অ্যাকাউন্ট তৈরি করার পরে এখানে কাজ শুরু করতে পারেন। আপনি PTC সাইটে প্রদত্ত বিজ্ঞাপনের সংখ্যা দেখতে পারেন।

অনেক সময় আপনাকে বিভিন্ন বিজ্ঞাপনে ক্লিক করতে হতে পারে। এইভাবে, আপনি বিজ্ঞাপন দেখে পিটিসি সাইট থেকে অর্থ উপার্জন করতে পারেন। আমি আশা করি আপনি PTC ওয়েবসাইট থেকে এটি করার উপায় বুঝতে পেরেছেন। পিটিসি সাইট থেকে এই সব উপায় তৈরি করতে পারেন।

রেফার করে আয়

প্রায় যেকোনো ধরনের PTC সাইটে রেফার করে অর্থ উপার্জনের সুযোগ রয়েছে। তাই এটি PTC সাইট থেকে অর্থ উপার্জনের একটি চমৎকার উপায়। আপনার যদি একটি চমৎকার রেফারেল সংস্থান থাকে তবে আপনি এই মাধ্যমটি ব্যবহার করতে পারেন। প্রতিটি ওয়েবসাইট অ্যাকাউন্টের পরে আপনাকে একটি রেফারেল লিঙ্ক দেওয়া হবে। যদি কেউ আপনার সংযোগের একটি অ্যাকাউন্ট করে তবে আপনি একটি কমিশন পাবেন।

See also  পদ্মা সেতু ও সম্ভাবনাময় বাংলাদেশ রচনা

অনেক সাইট বিভিন্ন স্তর পর্যন্ত রেফারেল কমিশন অফার করে। উদাহরণস্বরূপ, যারা আপনার রেফারেল লিঙ্ক থেকে অর্থ উপার্জন করেছে তারা একটি কমিশন পাবে। এই দুটি সিস্টেম পিটিসি সাইট রেফার করে অর্থ উপার্জন করতে পারে। আপনি এই সাইটগুলি থেকে সীমাহীন রেফারেল করতে পারেন। আপনি একটি রেফারেল কমিশন পাবেন যখন একটি নির্দিষ্ট রেফারেল কমিশন দেওয়া হয় এমন এলাকায় আপনার অ্যাকাউন্ট থাকবে।

কিন্তু যেসব সাইটে রেফারেল কমিশন লেভেলিং দেওয়া হয়, সেখানে যদি আপনার রেফারেল কাজ করে তবেই আপনি কমিশন পাবেন। এই জন্য, আপনি একটি সক্রিয় রেফারেল করতে হবে।যারা ওই ওয়েবসাইটে কাজ করবে তাদের জন্য ব্যবহারকারীদের একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। তাহলে আপনি রেফারেল কমিশনের মাধ্যমে আয় করতে পারবেন।

কয়েকটি জনপ্রিয় PTC ওয়েবসাইট

বর্তমানে অনলাইনে অনেক পিটিসি সাইট রয়েছে। আপনি এই সমস্ত সাইট থেকে বিজ্ঞাপন দেখে অর্থ উপার্জন করবেন। তবে আপনি অনেক সাইট থেকে বেশি বানাতে পারবেন না। আমি আপনাদের সাথে কিছু জনপ্রিয় PTC সাইট শেয়ার করব। আপনি সাইটগুলিতে কাজ করে ভাল পরিমাণ অর্থ উপার্জন করতে পারেন।

অনেক PTC সাইট আছে যেখান থেকে পেমেন্ট পাওয়া যায় না। নতুন পিটিসি সাইট বিভিন্ন সময়ে স্প্যাম করে। ব্যবহারকারীদের সাথে কাজ করার পরে তারা প্রায়শই সাইটটি বন্ধ করে দেয়। তাই পারফর্ম করার আগে ভালো করে জেনে নিতে হবে। যদি একটি সাইট সঠিকভাবে অর্থ প্রদান না করে তবে আপনি অন্যভাবে জানতে পারেন।

আপনি YouTube এবং Google রেটিং দেখতে পারেন। আপনি এই সাইটে অন্যান্য ব্যবহারকারীদের প্রতিক্রিয়া সম্পর্কে জানতে পারেন। এটি আপনাকে দ্রুত সাইটটি যাচাই করতে দেয়। আপনি বিভিন্ন ইউটিউব ভিডিওর মাধ্যমেও পেমেন্ট প্রুফ যাচাই করতে পারেন। আর একটু জটিল কাজ করলে বেতন পাবেন। কারণ আপনি একটু সাবধানে চেষ্টা করলেই বুঝতে পারবেন এই সাইটগুলো পে করে কিনা।

এখানে আমার কাছে আকর্ষণীয় বলে মনে হয়েছে: আশা করি, আপনি এই সাইটগুলি থেকে কাজ করে অর্থপ্রদান করবেন। এর পরে, আপনি নিজেই এই সাইটগুলি সম্পর্কে আরও বিস্তারিত জানার চেষ্টা করবেন। আপনি YouTube এবং Google এ এই সাইটগুলি সম্পর্কে পর্যালোচনা দেখতে পাবেন।
1. ClixSense
2. Scarlet-Clicks
3. Neobux
4. Ysense
5. Paid verts

কিভাবে শুরু করবেন

মোবাইল দিয়ে PTC সাইট থেকে টাকা আয় করুন। PTC ওয়েবসাইটে কাজ করার জন্য, আপনাকে প্রথমে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। আমি এখানে তালিকাভুক্ত ওয়েবসাইটগুলিতে প্রথমে নিবন্ধন করুন৷ তারপর আপনার অ্যাকাউন্টে জিমেইল ভেরিফাই করতে হবে। তারপর থেকে, আপনি বিজ্ঞাপন দেখা শুরু করতে পারেন। প্রতিদিন অনেক বিজ্ঞাপন দেখে আয় করার সুযোগ রয়েছে।

See also  পদ্মা সেতু সম্পর্কে সাধারণ জ্ঞান ২০২২

আপনি কোন ধরনের অভিজ্ঞতা ছাড়া কাজ করতে পারেন।আপনাকে যা করতে হবে তা হল এই ওয়েবসাইটগুলিতে একটি অ্যাকাউন্ট তৈরি করুন৷ পরের বার যখন আপনি বিজ্ঞাপনটি দেখবেন, তখন ব্যালেন্স আপনার অ্যাকাউন্টে জমা হয়ে যাবে। এভাবেই আপনাকে বিজ্ঞাপন দেখে পিটিসি সাইটে কাজ করতে হবে।

কিভাবে পেমেন্ট পাবেন

আমাদের কাজের প্রাথমিক উদ্দেশ্য অর্থ উপার্জন করা। তাই আমাদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল কিভাবে অর্থ প্রদান করা যায়। বিভিন্ন মাধ্যমে এই ওয়েবসাইটগুলির মাধ্যমে অর্থ প্রদান করা হয়। নিচে আমি বেশ কিছু পেমেন্ট পদ্ধতির নাম দিয়েছি। খরচ সাধারণত এই PTC সাইট থেকে তৈরি করা হয়। আপনি Coinbase অ্যাকাউন্টের মাধ্যমে BTC-এ অর্থপ্রদান করতে পারেন কারণ বেশিরভাগ সাইট BTC-এ অর্থপ্রদান করা হয়।

এছাড়াও, আপনার যদি অন্য কোনও পেমেন্ট গেটওয়ে থাকে তবে আপনি এটির জন্য অর্থপ্রদান করতে পারেন। আপনার অ্যাকাউন্টে পর্যাপ্ত ব্যালেন্স থাকার পরেও আপনি তুলতে পারবেন। এই সাইটগুলি সাধারণত প্রত্যাহারের পর দুই থেকে সাত দিনের মধ্যে খরচ করে। তারপর আপনি আপনার স্থানীয় মুদ্রায় অর্থপ্রদান রূপান্তর করতে পারেন।
1. Paypal
2. Payoneer
3. Web money
4. BTC
5. LTC

মোবাইল দিয়ে PTC সাইট থেকে টাকা আয় করুন

আজকের ব্লগে আমরা বিভিন্ন PTC সাইট সম্পর্কে জানলাম। আপনি অনলাইনে নতুন হলে এই সাইটগুলিতে কাজ শুরু করতে পারেন কারণ PTC সাইটগুলি নতুনদের জন্য। যাদের কোন অভিজ্ঞতা নেই তাই এই সাইটগুলোতে কাজ করুন।

যেহেতু আপনি এই সাইটগুলি থেকে খুব বেশি আয় করতে পারবেন না, এই সাইটগুলি আপনাকে সাধারণত বিজ্ঞাপনের মাধ্যমে অর্থ প্রদান করে। তাই এই বিজ্ঞাপনগুলি দেখে আপনি কখনই প্রচুর অর্থ উপার্জন করতে পারবেন না। তবে এসব সাইটে বিভিন্ন কাজ করে একটু বেশি আয় করার সুযোগ রয়েছে। আপনি একটি জরিপ করে আয়ের পরিমাণও বাড়াতে পারেন।

তারপরও বলবো একটা চাকরি শিখো। আপনি অনলাইনে ভালো অবস্থান শিখে অর্থ উপার্জন করতে পারেন। আপনি যদি ফোন হাতে নিয়ে অনলাইনে অর্থ উপার্জন করতে চান তবে এই সাইটগুলিতে কাজ করুন। আমি আপনার সাথে PTC সাইট সম্পর্কে সবকিছু আলোচনা করেছি। আমি আশা করি এটি নিয়ে আপনার আর কোন সমস্যা হবে না। আপনি নিয়মিত বিভিন্ন নতুন PTC সাইট খুঁজে পাবেন এবং কাজ করবেন।

উপসংহার

এমন সব সাইটে কাজ করুন যেখানে আপনি ভালো পরিমাণ অর্থ উপার্জন করতে পারবেন। তাকেও কাজ করার আগে সাইটটি সম্পর্কে ভালোভাবে সবকিছু জানতে হবে। সাইটটি সঠিকভাবে অর্থপ্রদান করছে কিনা, কতদিন ধরে উৎপাদন করছে, সবকিছু যাচাইয়ের পর কাজ করবে। গুগল এবং ইউটিউবের মাধ্যমে একটি ওয়েবসাইটে সবকিছু যাচাই করার সুযোগ রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button